কেশবপুরে ধর্ষিতার পাশে দাঁড়ালেন নারী ও শিশু অধিকার ফোরাম

16

উৎপল দে, কেশবপুর //

যশোরের কেশবপুরের গৌরীঘোনা গ্রামে ধর্ষিতার পাশে দাঁড়ালের নারী ও শিশু অধিকার ফোরাম। এদিকে সোমবার বিকালে নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য শামসুরনাহার পান্না, যশোর জেলা মহিলা দলের সহ-সভানেত্রী ফেরদৌসী বেগম এ্যাড. শাহিনা আক্তর মিলি, আফরোজা তন্নীর নেতৃত্বে নারী ও শিশু অধিকার ফোরামের একটি প্রতিনিধি দল গৌরীঘোনা গ্রামে ওই ধর্ষিতার বাড়িতে যেয়ে তাকে আর্থিক সহায়তা প্রদান করেন। সাথে সাথে প্রতিনিধিদল ধর্ষিতাকে আইনি সহায়তা-সহ সর্বপ্রকার সহায়তার আশ্বাস প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন যশোরে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাবেক মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, গৌরীঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি বাবর আলী গাজী, আবু ইউনূস, সাবেক কাউন্সিলর কুতুব উদ্দীন বিশ্বাস, সাবেক কাউন্সিলর সাখাওয়াত হোসেন, যুবদল নেতা গোলাম মোস্তফা, উপজেলা মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার নুরি, শাহানাজ পারভীন, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা জাহাঙ্গীর কবির মিন্টু ও হুমায়ুন কবীর সুমন, ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ প্রমুখ।
জানাগেছে, উপজেলার গৌরীঘোনা ভাদ্রাপল্লী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রীকে ১০ ফেব্রুয়ারী সন্ধ্যায় তার গৌরীঘোনা বাড়ির ঘরে ঢুকে একই এলাকার সামছুর রহমান মোড়লের ছেলে লম্পট রুবেল জোরপূর্বক ধর্ষন করে। এঘটনায় ওই ছাত্রীর বোন বেগম বাদী হয়ে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

 

SHARE

LEAVE A REPLY